বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৩:০১ অপরাহ্ন

ক্ষমা চাইলেন সাদিক আব্দুল্লাহ

ক্ষমা চাইলেন সাদিক আব্দুল্লাহ

স্বদেশ ডেস্ক:

বরিশাল মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বিদায়ী মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ নগরবাসীর কাছে ক্ষমা চেয়ে বলেন, সাড়ে চার বছর আপনাদের জন্য কাজ করেছি। সেই কাজে কোনও ভুলত্রুটি থেকে থাকলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।

আজ বৃহস্পতিবার সকাল ৭টায় বরিশালের কেন্দ্রীয় হেমায়েত উদ্দিন ঈদগাহ ময়দানে ঈদের প্রধান জামাত শুরুর আগে এসব কথা বলেন।

সাদিক আব্দুল্লাহ বলেন, এ সাড়ে চার বছর আমার নিজের কোনও স্বার্থ ছিল না। নগরবাসীর জন্য কাজ করার চেষ্টা করেছি। এতে কোন ভুলত্রুটি হয়ে থাকলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। আমি আছি থাকবো, যতদিন বেঁচে থাকবো ততদিন বরিশালের মানুষের সেবা করবো, মানুষের পাশে থাকবো ইনশাআল্লাহ। এ জন্য মেয়র হওয়ার প্রয়োজন হয় না।

মনের মধ্যে কোনও কালিমা থাকলে তা ধুয়ে-মুছে নতুনভাবে এগিয়ে প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ গড়ায় সহযোগিতা করার আহ্বান জানান তিনি।

নগরবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়ে সাদিক আব্দুল্লাহ বলেন, আজকে আমরা সবাই সবার জন্য দোয়া করবো। দোয়া করবো আমাদের রাজনৈতিক অভিভাবক আবুল হাসানাত আব্দুল্লাহর জন্য।

এর পরপরই বক্তব্য দেন নবনির্বাচিত মেয়র খোকন সেরনিয়াবাত। তিনি শুরুতে তাকে ভোটে মেয়র নির্বাচিত করার জন্য নগরবাসীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করে ঈদের শুভেচ্ছা জানান। তিনি বলেন, নির্বাচনে আমি যে অঙ্গীকার করেছি তা প্রধানমন্ত্রীরও অঙ্গীকার। আমি দায়িত্ব নেওয়ার পরপরই নগরবাসীর উন্নয়নে কাজ করবো। তারা যেন শান্তিতে বাস করতে পারে সে বিষয়টি গুরুত্ব পাবে।

নামাজ শেষ করে নবনির্বাচিত মেয়রের দিকে হাত বাড়ান বিদায়ী মেয়র সাদিক ‍আব্দুল্লাহ। ‍এরপর দুজনে কোলাকুলি করেন, কিন্তু তাদের মধ্যে কোনও কথা হয়নি।

এ সময় উপস্থিত ছিলেন পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম, বিভাগীয় কমিশনার আমিন উল আহসান, জেলা প্রশাসক জাহাঙ্গীর হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুস, সদর উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু ও মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহমুদুল হক খান প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877